Header Ads


Imagine a love story কল্পিত একটা ভালোবাসার গল্প ,,,,


কল্পিত একটা ভালোবাসার গল্প.............


বলেছিলো"----- "আমিতো 'মরে' যাবো"।
"কে দেখে রাখবে,,??।।
"কিন্তু, তোমাকে "ভালবাসবে কে,,??।।
সাথে,,??।। "তোমার তো রাত জাগার স্বভাব"। "না
"কে তোমায় "শাসন করবে,,??।। "ঝগড়া করবে কার
খাওয়াবে,,??।। "কে 'গান শুনিয়ে ঘুম' পাড়াবে,??।। "তুমি
খেয়ে থাকার বদ অভ্যাস"। "কে তোমাকে বকা দিয়ে
প্লিজ"। "আমি অন্তত দেখে যেতে চাই"---- "তুমি
বরং একটা 'বিয়ে' করে নাও"। "আমার মৃত্যুর আগেই


ভালো থাকবে", "আমি না থাকলেও"। '






"ছেলেটি ফুপিয়ে ফুপিয়ে কেঁদে, "মেয়েটিকে বুকে'জড়িয়ে' ধরে বলেছিলো"----- "চুপ একদম চুপ"।"মরতে পারোনা"।"তুমি ছাড়া আমি আর কারও হতে পারিনা"। " হবোনাকোনদিন"। "আমি তোমাকেই "ভালবাসি"।"এমন "ভালবাসার মানুষকে ছেড়ে যেতে হবে,,??।।" তুমিই আমার "পাগলী"। "তুমি 'মরবে না"।"স্রষ্টা এমন করতে পারেনা"।



"মেয়েটির চোখ বেয়ে "অশ্রু গড়িয়ে পড়ছে"।"বুকের কষ্ট গুলো ছাঁইচাপা আগুনের মত ফুঁসে উঠেছে"।'"মেয়েটি বললো জানো"----"খুব ইচ্ছে করছে তোমার বুকে মাথা রেখে, "সারাজীবন"আমার অন্ধকারে খুব 'ভয় লাগে"। "অথচ দেখো কদিন পরচিরস্থায়ী অন্ধকারে থাকতে হবে"। "বলোনা কি করেআলোয় থাকতে"। "ছেলেটির চোখে মুখে 'অশ্রুজলে'থাকবো,,??।।মাখামাখি"।"একের পর এক 'মোমবাতি জ্বালিয়ে, "মেয়েটির কবর"দুইজন দুজনকে বুকের মাঝে 'জড়িয়ে কঁেদে যাচ্ছেনিরবে"।'








"ছেলেটি প্রতি রাতে, "মেয়েটির কবরের পাশে বসেথাকে"।অন্ধকারে খুব ভয় পায়"। "ভালো থাকুক 'পবিত্রআলোকিত করে"। "রাতে ঘুমায়না এইভেবে যে"------"মেয়েটি অন্ধকার সহ্য করতে পারেনা"। '"ইদানীং ছেলেটিরও 'ক্যান্সার' ধরা পরেছে"।'খুব টেনশনে আছে ছেলেটি"।" মৃত্যুর চিন্তা না"। "ছেলেটি ভাবছে সে চলে গেলে,টানে"।"কবরে 'মোমের আলো জ্বালাবে কে,,??।।


"মেয়েটি যে,,,,,,,,

ভালবাসা' ওপারেও"। "হৃদয়ের বন্ধনে আন্তরিকতার

No comments

Theme images by imagedepotpro. Powered by Blogger.